ভালবাসা
- রিয়াজ মোর্শেদ ০৬-০৫-২০২৪

দেখবি যদি
আয়না কাছে,
মন ভুলাবো
ঘুরবি পিছে।

দেখবি তখন
কেমন করে,
যাচ্ছে সবাই
অনেক দূরে।

যেথায় অনেক
নতুন আশা,
নতুন জীবন
বাঁচার আশা।

দুটি প্রাণ
একটি বাসা,
এরই নাম
ভালবাসা।

২৫-০৮-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।